ব্রাহ্মণপাড়ায় শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সংগ্রহ পরামর্শ ও শান্তি সমাবেশ

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মী সংগ্রহ, পরামর্শ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৩টায় শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শিদলাই ইসলামিয়া ফাযিল মাদ্রাসা প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরতে পবিত্র কোরআন পাঠ করা হয়।

শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল কুদ্দুছ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাচ্চু এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারী, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম টিটু, অর্থ বিষয়ক সম্পাদক প্রভাষক রেজাউল করিম।

এসময় শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন, ডাঃ গিয়াস উদ্দিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক রিপন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, নাছির উদ্দিন বিএসসি, রফিকুল ইসলাম, নাছির উদ্দিন মেম্বার, আবু তাহের মেম্বার, জাহাঙ্গীর আলম মেম্বার, স্বেচ্ছাসেবকলীগ নেতা গাজী জিয়াউল হক সরকার, যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, রফিকুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page